১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে সাজাপ্রাপ্ত ডাকাত গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজ শরীফ, বাকেরগঞ্জ:
বরিশালের বাকেরগঞ্জে ডাকাতি মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক ডাকাতকে গ্রেপ্তার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

রবিবার (৪ ফ্রেব্রুয়ারি) দিবাগত রাত ৩টায় গ্রেপ্তারকৃত ডাকাত মোঃ রুবেল সিকদার ওরফে রুস্তুমকে (৩৫) ঢাকার চকবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বাকেরগঞ্জ থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘদিন থেকে ডাকাত মোঃ রুবেল সিকদার ওরফে রুস্তুম পরিচয় গোপন করে ছদ্দনাম ধারণ করে বাকেরগঞ্জ ও ঢাকাসহ বিভিন্ন স্থানে ডাকাতি সংঘঠিত করে আসছিলো।
বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেন বলেন, সাজা ওয়ারেন্টমূলে পালিয়ে থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই আবুল বাসারের নেতৃত্বে পুলিশের একটি টিম ডাকাত রুবেলকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করেছে। ডাকাত রুবেলের নামে বাকেরগঞ্জ, ঢাকার উত্তরা, খিলগাঁও সহ বিভিন্ন থানায় ৬টি ডাকাতির মামলা রয়েছে।
রুবেল ওরফে রুস্তম ডাকাতের বাড়ি উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের বড় রঘুনাথপুর গ্রামের মোঃ আশরাফ আলী সিকদারের ছেলে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network