১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিন থানা বার্ষিক পরিদর্শনে এসে সকলের ভালোবাসায় সিক্ত হলেন এসপি মাহিদুজ্জামান বিপিএম

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিন থানা বার্ষিক পরিদর্শনে এসে বোরহানউদ্দিন থানা পুলিশ,উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন জনপ্রতিনিধির ভালোবাসায় সিক্ত হলেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম।
০৩ ফেব্রুয়ারি রাতে বোরহানউদ্দিন থানা বার্ষিক পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম।
পরিদর্শনকালে থানার সকল রেজিস্টারপত্র পর্যালোচনা করেন। পরবর্তীতে বোরহানউদ্দিন থানা পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির, বিপিএম এর সার্বিক তত্বাবধানে আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ ও আগত অতিথিবৃন্দের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান।
অনুষ্ঠান শেষে প্রীতিভোজ এ অংশগ্রহণ করেন তিনি। এসময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার,লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আখতার,ভোলা সদর মডেল থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া,দুলার হাট থানার ওসি মোহাম্মদ মুরাদ হোসেন,ভোলা জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network