৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

“আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান”

আপডেট: মার্চ ৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মো: ইমন হোসেন, ঢাবি প্রতিনিধি:

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ক্যারিয়ার ক্লাব (আইএইচসিসিসি) কতৃক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার অডিটোরিয়ামে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে (আইএইচসি) ৪১ ও ৪৩ তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি গতকাল ৩ মার্চ বিকেল ৪ টায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপাচার্য প্রফেসর ড.আখতারুজ্জামান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল বাছির। এছাড়া ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আতাউর রহমান বিশ্বাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি শবনম শেহনাজ চৌধুরী।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে বিভাগের প্রবীন অধ্যাপক প্রফেসর ড. ইব্রাহিম ও প্রফেসর ড. মাহফুজুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ থেকে ৪১ তম ও ৪৩ তম বিসিএসে এডমিন,ট্যাক্স, শিক্ষাসহ বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত প্রায় শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সদ্য সুপারিশ প্রাপ্ত ক্যাডারগণ তাদের স্মৃতিচারণ করেন।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ উক্ত কর্তৃক এমন একটি আয়োজনের জন্য উক্ত ক্লাব ও বিভাগের ভূয়সী প্রশংসা করেন। তবে তারা যারা সুপারিশ প্রাপ্ত হয়নি বা সদ্য বিদায়ী মাস্টার্স, বর্তমান মাস্টার্স ও অনার্সের শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করেন।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ ক্যারিয়ার ক্লাবের সম্মানিত সভাপতি শ্রাবনী আক্তার ও সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান শিক্ষার্থীদের দিয়ে তাদের এমন আরো অনেক উদ্যোগ ও বিভিন্ন সেমিনার আয়োজনের কথা তুলে ধরেন। পাশাপাশি বিভাগের সম্মানিত অতিথি ও সদ্য সুপারিশ প্রাপ্ত ক্যাডারদেরকে আগামী যেকোন উদ্যোগে পাশে পাওয়ার আশা ব্যক্ত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network