২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে ৭ই মার্চ উপলক্ষে ইতালি আওয়ামী লীগের আলোচনা সভা

আপডেট: মার্চ ৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালি আওয়ামী লীগের উদ্যোগে ইতালির রাজধানীর রোমে তুসকোলনা মোঘল হল রুমে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।
এতে ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব হাদিউল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি জামান মোক্তার,নয়না আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব মকদম,শেখ শামুন,রোম মহানগর আওয়ামীলীগের আহবায়ক খলিল বন্দুকছি,ইতালি মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উম্মে হানী প্রিন্স সহ আওয়ামী লীগ,যুবলীগ,মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন আজ ৭ই মার্চ বাঙ্গালীদের জীবনের এক অবিস্মরনীয় দিন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ১৯ মিনিটের ভাষনে উদ্বুধ্ব হয়ে আপমর বাঙ্গালী স্বাধিনতা সংগ্রামে ঝাপিয়ে পরে। দীর্ঘ নয়মাসের হাজারো ত্যাগের বিনিময় অর্জিত হয় স্বাধীন দেশ, মানচিত্র অঙ্কিত হয় মানচিত্র যার নাম বাংলাদেশ। নেতৃবৃন্দ বলেন ৭ই মার্চ আমাদের গর্বের দিন, আমাদের অহঙ্কারের দিন জাতি হিসেবে মাথা উঁচু করে দাড়াবার দিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network