২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ৫৯ জেলের কারাদন্ড, দুইজনের জরিমানা

আপডেট: মার্চ ২৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ অভয়াশ্রমে নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৬১ জেলেকে আটক করা হয়েছে। বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে রোববার দিনভর মৎস্য অধিদপ্তর, উপজেলা প্রশাসন, র‍্যাব ও পুলিশ সদস্যরা যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।
অভিযানে নেতৃত্বদানকারী হিজলা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, মোবাইল কোর্ট চালিয়ে আটককৃতদের মধ্যে সাতজনকে ১ মাস ও ৫২ জনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড এবং দুইজনকে পাঁচ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে দন্ডপ্রাপ্তদের আদালতে প্রেরণ করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন হিজলা উপজেলা নির্বাহী অফিসার সুদীপ্ত কুমার সিংহ। এসময় হিজলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম, র‍্যাবের ডিএডি মোঃ জামাল উদ্দিন, থানার এসআই রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network