১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে সন্দীপ সমিতি আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি :
পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদারদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে সন্দীপ সমিতি ইতালি।সোমবার রাজধানী রোমের তরপিনাতারা মুসলিম সেন্টার মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সন্দীপ সমিতির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দীপ সমিতির সভাপতি মোক্তাদের মাওলা আদর,সাধারণ সম্পাদক নূর ইসলাম পান্না, সিনিয়র সহ সভাপতি জান্নাত হোসেন,পারভেজ শাহী,ফরহাদ মোহাম্মদ ,উপদেষ্টা আবুল কাশেম,আনোয়ার হোসেন,জহির উদ্দিন পিন্টু,এবং আরও অনেকে।
এছাড়াও কয়েক শতাধিক রোজাদার মুসল্লিসহ অন্যান্য কমিউনিটির রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক, ব্যবসায়ী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সন্দীপ সমিতির সভাপতি সংক্ষিপ্ত বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনে রোমস্থ সন্দীপ সমিতির অগ্রযাত্রায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
ইফতার পূর্বে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মুসলিম সেন্টার মসজিদের খতিব হুমায়ুন রশিদ রাজী এবং বিশেষ দোয়া ও মোনাজাত এর মাধ্যমে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network