২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও সমাপনী

আপডেট: এপ্রিল ১৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা পটুয়াখালী,প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ এর সহযোগিতায় এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে গবাদি পশু-পাখিসহ বিভিন্ন প্রজাতির সংকর জাতের গরু, ছাগল, হাঁস-মুরগি, ঘাস, বিভিন্ন কৃষি যন্ত্র, কীটনাশক ও গবাদি পশু-পাখির ওষুধ প্রদর্শন করা হয়। উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি। মো. মহিউদ্দিন আল হেলাল উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সজল দাস।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী মু. মজিবর রহমান, গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক মোহাম্মদ আহসান উদ্দিন জিকো প্রমুখ। এছাড়া সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজ, প্রান্তিক কৃষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network