৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম

আপডেট: এপ্রিল ২০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধিঃআগামী ২ বছরের (২০২৪-২৬) জন্য “পাথেয়” এর নতুন কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সকল সদস্যের মতামতের ভিত্তিতে আব্দুল্লাহ আল মামুন’কে সভাপতি এবং শারীফুল ইসলাম’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) উপদেষ্টামন্ডলী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেয়া হয়।

২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মিজানুর রহমান, রাফিকুল ইসলাম রফিক, আব্দুর রহমান শাহাদাত, আলামিন হোসাইন ও ফারুক হোসাইন। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ ও মাহবুবুল ইসলাম মানিক। সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হাবিবুল্লাহ হাবিব, দপ্তর সম্পাদক আশিকুর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ আমিরুল ইসলাম এবং প্রচার সম্পাদক মোঃ রাজু।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে শাহিন, সজীব,রনি,আশিক খান,অন্তর প্রামানিক,রকিবুল ইসলাম, নাঈম হোসাইন এবং রিয়াদ হোসেন নির্বাচিত হয়েছে।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন,আলহাজ্ব আব্দুল গফুর,জাহাঙ্গীর আলম পান্না,মোস্তাফিজুর রহমান জিন্নাহ, শামসুল আরিফিন শামীম এবং আরিফুল ইসলাম।

নবনির্বাচিত সভাপতি আব্দুল্লাহ আল মামুন বলেন,”পাথেয় একটি সেবামূলক সংগঠন, যেটি যুবসমাজের সমম্বয়ে গঠিত। আমাদের লক্ষ্য ছিল দরিদ্র মানুষের মুখে হাসি ফোটানো আমরা সেই লক্ষে সবাই একসাথে কাজ করে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন যেন সবাইকে সাথে নিয়ে সংগঠনটিকে অনেকদুর এগিয়ে নিতে পারি।

উল্লেখ্য, পাবনা জেলার কতিপয় যুবকদের সমন্বয়ে গঠিত সংগঠনটি ২০১৩ সালে যাত্রা শুরু করে। সংগঠনটি দুই ইদে গরিব ও অসহায় পরিবারের মাঝে প্রয়োজনীয় ইদ সামগ্রী এবং নগদ টাকা প্রদান করে আসছে। সেইসাথে মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা এবং বিনামূল্যে রক্তদানের মত কার্যক্রম পরিচালনা করে থাকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network