৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মামলা থেকে বাঁচতে বাচ্চা রেখে চলে আসছি- মা সানজিদা

আপডেট: এপ্রিল ২০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে ‘ সন্তান ভূমিষ্ঠের ৫ঘন্টা পরেই নবজাতককে হাসপাতালে রেখে মা’য়ের পলায়ন শীর্ষক সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সানজিদা আক্তার পপি নামের এক গৃহবধু।
শনিবার সকালে প্রেসক্লাব, দুমকির হলরুমে আয়োজিত জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা মোজাম্মেল হাওলাদারের কন্যা গৃহবধু সানজিদা আক্তার পপি তার লিখিত বক্তব্যে বলেন, হাসপাতাল থেকে সন্তান রেখে আমি পালিয়ে আসিনি বরং কোন উপায় খুজে না পেয়ে মার্ডার কেইস থেকে রেহাই পেতে আমার ননদের কাছে আমার নবজাত সন্তান বুঝিয়ে দিয়ে আমি বাড়ি চলে আসি। যদি অই অসুস্থ সন্তান আমার কাছে রাখি এবং পরবর্তীতে যদি কোন দূর্ঘটনা ঘটে তাহলে আমার স্বামী আমার পরিবারসহ সবাইকে সন্তান হত্যা মামলা দিবেন। তাই আমি বাধ্য হয়ে সন্তান রেখে চলে আসি। পপি আক্তার আরো বলেন, পারিবারিক যোগাযোগে দু’বছর পূর্বে একই উপজেলার দুমকি সাতানী গ্রামের আঃ রব হাওলাদারের ছেলে আল আমীনের (৩০) সাথে আমার বিয়ে হয়। বিয়ের পরে পর পরই স্বামী আলআামীনের ঘনিষ্ঠ বন্ধু সোহেলের বোনের সাথে পরকিয়া সম্পর্কে জড়ায়। এ নিয়ে শুরু থেকেই তাদের মধ্যে তীব্র দাম্পত্য কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে প্রতিনিয়ত আমার উপর আল-আমীন শারীরিক নির্যাতন শুরু করেন। এনিয়ে বেশ কয়েকবার থানা পুলিশসহ শালিস বৈঠকও হয়েছে। তাতে আমার উপর নির্যাতন কমেনি। আমার গর্ভে সন্তান আসলে আমার স্বামী টের পেয়ে একাধিকবার সন্তান নষ্ট করার চেষ্টা করেছেন। তাই আমি বাপের বাড়ি চলে আসি। যখন আমার সন্তানের বয়স ৮ মাস চলে তখন আলামিন নেয়ার কথা বলে দুমকি বাজারে বসে আমার পেটে একাধিকবার লাথি কিল-ঘুষি মারে যাতে আমার সন্তান নষ্ট হয়ে যায়। সাথে সাথে আমার বাবা মা আমাকে দুমকি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার পটুয়াখালী রেফার করেন। সেখানে নরমাল ডেলিভারিতে আমার কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়। পরবর্তীতে হসপিটাল থেকে আমাকে ছাড়পত্র দিলে আমি অসুস্থ বাচ্চা আমার ননদের কাছে বুঝিয়ে দিয়ে বাড়ি চলে আসি।
অভিযোগের বিষয়ে আল-আমীন বলেন, যা কিছু ওরা বলেছেন সব মিথ্যা উল্টো সানজিদা ও তার পরিবার আমার সন্তান নষ্ট করতে চেয়েছে না পেরে রাগে ক্ষোভে ৫ ঘন্টার মাথায় হসপিটাল থেকে সন্তান রেখে পালিয়ে যান। এবং আমার বন্ধু সোহেলের বোনের সাথে পরকীয়ার বিষয়টি একদম ভিত্তিহীন। আমার সম্মানহানী করার উদ্দেশ্যে এগুলো বলে বেড়াচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network