৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় আওয়ামীলীগের সাধারন সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন।

আপডেট: এপ্রিল ২২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ এনায়েত হোসেন হাওলাদার ও তার দুই ছেলের মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামীলীগ,বড়জালিয়া ইউনিয়ন পরিষদ ও বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির ব্যানারে সকাল ১১ টায় উপজেলা পরিষদ মাঠে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
জানাযায় গত ১৬ জানুয়ারী বড়জালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান হাবীব হিরন হাওলাদার গ্রুপের সাথে এনায়েত হাওলাদার গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ।এ ঘটনায় আহসান হাবীব হিরন হাওলাদার বাদী হয়ে এনায়েত হাওলাদার ও তার দুই ছেলে জিদান হাওলাদার,আম্মান হাওলাদার সহ ১১ জনকে আসামী করা হয়।
উচ্চ আদালত থেকে জামিন পেয়েছে।
গতকাল রবিবার বরিশাল নিম্ন আদালতে হাজিরা দেয়। আদালত এনায়েত হাওলাদার ও তার দুই ছেলের জামিন না মঞ্জুর করেন।
তারই প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।মানববন্ধন কর্মসূচীর সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম,এ সময় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য ও গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধাক্ষ সাজাহান তালুকদার,হরিনাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৈফিকুর রহমান,মেমানিয়া ইউনিয়ন চেয়ারম্যান নাসির উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মাষ্টার ইসমাইল হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক ফারুক সরদার,সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট (অব) হাফিজুর রহমান,কৃষকলীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু,ছাত্রলীগের সভাপতি সুলাইমান হোসেন, বরিশাল জেলা ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির সাধারন বাবুল মীর সহ নানা শ্রেণী পেশায় প্রায় দেড় হাজার নারী পুরুষ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন আওয়ামী লীগের সংঘর্ষের ঘটনায় যে মামলা হয়েছিল সেদিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার ঘটনাস্থলে ছিলনা। বক্তারা পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে আরো বলেন ষড়যন্ত্রমূলক এই মামলা অবিলম্বে প্রত্যাহার না করলে পরবর্তীতে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি প্রদান করেন। আরেক বক্তা বলেন দুই এমপির দ্বন্দ্বে হাজার হাজার সাধারণ নেতাকর্মী বিভিন্ন মামলায় জর্জরিত হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network