৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আনজুমানে আল ইসলাহ সংযুক্ত আরব আমিরাতের আহবায়ক কমিটির সদস্য মুহাম্মদ হারুনুর রশিদ সাহেবের ইন্তেকালে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এম.পির শোক।

আপডেট: এপ্রিল ২৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

,হেলাল আহমদ বালাগঞ্জ প্রতিনিধিঃ আনজুমানে আল ইসলাহ সংযুক্ত আরব আমিরাতের আহবায়ক কমিটির সদস্য মুহাম্মদ হারুনুর রশিদ সাহেব ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) অদ্য ২১ এপ্রিল ২০২৪ (রবিবার) বাংলাদেশ সময় দুপুর ১ ঘটিকায় সংযুক্ত আরব আমিরাতের শারজাহস্থ আল জাইদ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এম.পি।

তিনি এক শোকবার্তায় বলেন, মুহাম্মদ হারুনুর রশিদ ছিলেন ফুলতলী মসলকের একনিষ্ঠ খাদিম। আমাদের পীর ও মুর্শিদ হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর বিভিন্ন খেদমতে সর্বদা তিনি নিয়োজিত ছিলেন। সংযুক্ত আরব আমিরাতে আনজুমানে আল ইসলাহর কার্যক্রমের সূচনালগ্ন থেকে তিনি বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনের কাজকর্ম বেগবান করার লক্ষ্যে সর্বদা তৎপর ছিলেন। ব্যক্তিগত জীবনেও তিনি একজন নম্র, ভদ্র, সদালাপী ও সজ্জন ব্যক্তি ছিলেন।

মাওলানা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী এম.পি মহান রাব্বুল আলামীনের দরবারে তাঁর মাগফিরাত কামনা করে সুখ সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network