৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ আদায়

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ সারাদেশের ন্যায় বরিশালের গৌরনদীতে বইছে তীব্র তাপদাহে। তাপদাহে জনজীবন অতিষ্ট হয়ে উঠছে। দীর্ঘদিন থেকে মিলছেনা বৃষ্টির। তাপদাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির আশায় উপজেলার দুইটি স্থানে ইসতেসকার নামাজ আদায় করেছে ধর্মপ্রান মুসল্লিরা।
শনিবার উপজেলা সদরের দক্ষিণ বিজয়পুর বায়তুন নাজাত জামে মসজিদ ও সরিকল ইউনিয়নের সরিকল হাইস্কুল মাঠে বৃষ্টির নামাজ আদায় করেন মুসল্লীরা। নামাজ শেষে মুসল্লিরা বৃষ্টির জন্য মহান রাব্বুল আল আমিনের কাছে দু’হাত তুলে দোয়া-মোনাজাত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network