১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বসুন্দিয়ায় গাজা সহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, নিজস্ব প্রতিনিধি :
যশোর সদর উপজেলার বসুন্দিয়ার জঙ্গল বদল গ্রাম থেকে শনিবার সন্ধ্যা ছয়টায় নেশাদ্রব্য গাঁজা সহ এক মাদক কারবারিকে আটক করেছে বসুন্দিয়া পুলিশ ক্যাম্প।
বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ আসাদুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় এএসআই আব্দুল আলীমসহ পুলিশের একটি দল জঙ্গলবাধাল অভিযান চালায়। সন্ধ্যা ছয়টার দিকে পশ্চিমপাড়ার আব্দুল আজিজ এর সামনে থেকে ২০০ গ্রাম গাঁজা সহ রেজোয়ান হোসেন রেজা (৩২) কে আটক করা হয়। পুলিশের হাতে আটক রেজওয়ান হোসেন রেজা একই গ্রামের পশ্চিম পাড়ার পিয়ারুল ইসলামের ছেলে। সন্দেহজনকভাবে পুলিশ তল্লাশি চালিয়ে তার প্যান্টের পকেট থেকে ২০০ গ্রাম গাজা উদ্ধার করে। একই এলাকায় এই মাদক কারবারীর ফ্লেক্সিলোডের দোকান রয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে ফ্লেক্সিলোডের আড়ালেই চালিয়ে যাচ্ছে তার মাদক ব্যবসা। রাতেই বসুন্ধিয়া ক্যাম্প থেকে মাদকদ্রব্য আইনে গ্রেফতার দেখিয়ে কোতোয়ালি থানায় প্রেরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network