১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে হিট স্ট্রোকে স্কুল শিক্ষিকার মৃত্যু

আপডেট: এপ্রিল ২৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হিট স্ট্রোকে হাবিবা রিক্তা নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। আজ রবিবার (২৮ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষিকা হাবিবা রিক্তা টুঙ্গিপাড়া উপজেলার বর্নি বাজার এলাকার স্বামী জাহিদুল ইসলামের স্ত্রী। সে উপজেলার ৯নং উত্তর বর্নী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

হাবিবা রিক্তার স্বামী জাহিদুল ইসলাম জানান, গতকাল শনিবার (২৭ এপ্রিল) তিনি রোদের মধ্যে গরমে ধান সিদ্ধের কাজ করেছিলে। আজ রবিবার (২৮ এপ্রিল) দুপুরে বাড়ীতে হঠাৎ করে হাবিবা রিক্তা অসুস্থ হয়ে পড়ে। এরপর তাকে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

টুঙ্গিপাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান বলেন, আমরা পারিবারিক সূত্রে জেনেছি গতকাল তিনি রোদের মধ্যে গরমে ধান সিদ্ধের কাজ করেছিলে। এ কারনে তার হিট স্ট্রোকে হতে পারে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network