২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন, কেউ প্রত্যাহার করেনি।

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা উপজেলায় ষষ্ঠ উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

৩০ এপ্রিল প্রত্যাহারের শেষ দিনে সহকারী রিটার্নিং অফিসার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের তথ্য অনুযায়ী কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেনি।

চেয়ারম্যান পদে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু, তার ভাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দিপু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান, সাবেক চেয়ারম্যান মরহুম বিলায়েত হোসেন ঢালীর কনিষ্ঠ ভাই জাতীয় যুব শ্রমিক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ফারুক ঢালী ও মরহুম বেলায়েত হোসেন ঢালীর ছেলে নজরুল ইসলাম রাজু ঢালী।

পাঁচ জন প্রার্থীর মধ্যে সিকদার পরিবারের দুই ভাই আর ঢালী পরিবারের চাচা ভাতিজা।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অপেক্ষা করেছিল কেউ যদি প্রত্যাহার করে। কিন্তু অবশেষে কেউ প্রত্যাহার না করায় এখনও বিপাকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সাধারণ জনগণ।

তবে ভোটের মাঠে নির্বাচনের আমেজ নেই বললেই চলে। কে হবে আগামীর উপজেলা চেয়ারম্যান তা নিয়েও নানা মহলে রয়েছে নানা গুঞ্জন।

ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এদের মধ্যে উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান সরদার তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রার্থী মনোনয়নপত্র জমা প্রদান করে। দুজনেই ভোটের যুদ্ধে অংশগ্রহণ করবেন।

এ নিয়ে চেয়ারম্যান ৫ জন ভাইস চেয়ারম্যান ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান ২ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network