২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তিন কিলোমিটর দৈর্ঘ্য চরঘেরা জাল জব্দ

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীর পুরাতন হিজলা চরকে ঘিরে রাখা তিন কিলোমিটার দৈর্ঘ্য চরঘেরা জাল জব্দ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করে হিজলা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, নিষিদ্ধ সময়ে ইলিশ অভয়াশ্রম এলাকায় অবৈধ ভাবে মৎস্য শিকারের সংবাদ পেয়ে সোমবার বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন সাদিকের নেতৃত্বে থানা ও নৌ পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানের টের পেয়ে অসাধু মৎস্য শিকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে চরকে ঘিরে রাখা তিন কিলোমিটার দৈর্ঘ্যর চরঘেরা জাল জব্দ করে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network