২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে ২ কেজি গাঁজা সহ আটক ৩

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে ২ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
বোরহানউদ্দিন থানা পুলিশ সুত্রে জানা গেছে,ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএমের নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি মোঃ শাহীন ফকির (বিপিএম) এর তত্ত্বাবধানে বোরহানউদ্দিন থানার এসআই মনজুর হোসেন এর নেতৃত্বে এএসআই ইয়ার হোসেন,কনষ্টেবল হারুন সহ একটি টিম বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ৩ নং ওয়ার্ড এলাকা থেকে ৩৫০ গ্রাম ও ৪ নং ওয়ার্ডের মুরগীর খামারের মধ্যে থেকে ১ কেজি ৬৫০ গ্রাম সহ ২ কেজী গাঁজা সহ মো. শাহীন মজম(২৮) পিতা-মফিজল মজমকে আটক করেন, পরে ১ নং আসামিকে সহযোগিতা করায় মো.মাহামুদ উল্ল্যাহ(৩৫) পিতা-মৃত মোসলোউদ্দিন মজম, ও আব্দুল হান্নান (৩৭) পিতা-মো.নুরুল ইসলাম কে গ্রেফতার করেন।
বোরহানউদ্দিন থানার ইনচার্জ ওসি শাহীন ফকির (বিপিএম)বলেন- গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার একটি চৌকস টিম ২ কেজি গাঁজা সহ ৩ জনকে আটক করে পরে মাদক মামলার মাধ্যমে মঙ্গলবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network