২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যশোরে নিখোঁজের দুইদিন পর ইমনের বস্তাবন্দী লাশ বুড়ি ভৈরব নদী থেকে উদ্ধার

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, নিজস্ব প্রতিনিধি:
যশোর সদর উপজেলার বসুন্দিয়ার সদুল্লাপুর দক্ষিণ নাথপাড়া পূজা মন্ডপের পাশে বুড়ি ভৈরবের শাখা নদীতে মঙ্গলবার সকাল সাড়ে দশটায় দুই দিন নিখোঁজ থাকা ইমন আহমেদ (১৯) নামের এক যুবকের বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
বস্তাবন্দী মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে দুইদিন পূর্বে তার ভাড়ায় চালিত ইজিবাইক ছিনতাই করে তাকে হত্যার পর তাকে বস্তায় ভরে স্রোতহীন বুড়ি ভৈরবের এই শাখা নদীতে ফেলে যাওয়া হয়েছে। সাদা রঙের একটি বস্তাসহ উদ্ধারের সময় মৃতদেহ থেকে পচা দুর্গন্ধ ছড়াচ্ছিল। তাকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করার পর কোন দাহ্য পদার্থ দ্বারা চেহারা ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে দেওয়া হয়েছে। জানাযায় মঙ্গলবার সকাল নয়টার দিকে বস্তা বন্দি ভাসমান মৃতদেহ সন্দেহে এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়ে এরপর বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে বিষয়টি অবহিত করা হয়। সংবাদ পেয়ে বসুন্ধরা পুলিশ ক্যাম্পের একটি টিম এবং সাংবাদিকরা সেখানে হাজির হয় এবং বস্তাবন্দী অবস্থায় মৃতদেহ নিশ্চিত হয়। এরপর মৃতদেহ উদ্ধারের জন্য কাজ শুরু করে। বিষয়টি সরেজমিনে পর্যবেক্ষণের জন্য কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছুটে আসেন। লাশ ভর্তি বস্তাটি উপরে তুলে কেটে মৃতদেহ উন্মুক্ত করা হয়। ততক্ষণে খবর পেয়ে বিভিন্ন অঞ্চল থেকে শত শত নারী পুরুষ অজ্ঞাত এই মৃতদেহ শনাক্তের চেষ্টা করে। উপস্থিত স্বজনরা ইমনকে সনাক্ত করতে সক্ষম হয়। এ সময় মৃত ইমনের চরণে ছিল নেভিগুলো ট্রাউজার ও কালো রংয়ের ফুলহাতা একটি গেঞ্জি। দেহ তল্লাশি করে ইমন এর পকেট থেকে একটি স্মার্ট মোবাইল ফোন, দেড়শত টাকা ও একটি গ্যাস লাইটার পাওয়া যায়।
মৃত ইমন আহাম্মেদ (19) অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের বাহিরঘাট গ্রামের আবুল কালামের ছেলে। গত দুই মাস পূর্বে প্রেমবাগ গ্রামে সে বিবাহ করেছে। সরকারি আশ্রয়ন প্রকল্পে প্রেমবাগ ইউনিয়নের পুড়াটলে দুই নম্বর বাড়িতে স্ব-পরিবারে বসবাস করছিল। সে একই গ্রামের আব্দুস সালামের ইজিবাই ক ভাড়া নিয়ে নোয়াপাড়া- বসুন্দিয়া রুটে চালিয়ে জীবিকা নির্বাহ করত। পরিবারের পক্ষ থেকে জানানো হয় গত ২৮ এপ্রিল রবিবার অভয়নগর থানায় ইজিবাইক এবং ইমনের নিখোঁজ হওয়ার বিষয়ে ডায়েরি করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network