১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাদ্রাসা ছাত্র ফরহাদ ৫দিন ধরে নিখোঁজ

আপডেট: মে ২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
ভোলায় মাদ্রাসা ছাত্র ফরহাদ হোসেন মামুন (১০) গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২৭ এপ্রিল থেকে অদ্যবধি সে নিখোঁজ রয়েছে। আত্মীয়স্বজনসহ বিভিন্ন যায়গায় খেঁাঁজাখুজি কওের ফরহাদকে পাওয়া যায়নি। ফরহাদ সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ বাবুল কাশের এর ছেলে। ফরহাদের নিখোঁজ হওয়ায় পরিবার চরম দুশ্চিতায় পড়েছে।
পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকার মোঃ আবুল কাশের ছেলে ফরহাদ হোসেন মামুন গত শনিবার (২৭ এপ্রিল) দুপুর ২টায় বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে রওনা দেয়। বিকালে মাদ্রাসা থেকে জানায় ফরহাদ মাদ্রাসায় যায়নি। এই খবর শুনে ফরহাদের পরিবারের মধ্যে চরম উৎকন্ঠা ও হতাশা নেমে আসে। তারা ফরহাদের সন্ধ্যানে আত্মীয়স্বজন, পাড়া প্রতিবেশীসহ বিভিন্ন যায়গায় খোঁজ খবর নিতে শুরু করেন। কিন্তু গত ৫ দিনে কোথায়ও ফরহাদের সন্ধ্যান না পেয়ে ফরহাদের পরিবার চরম দুশ্চিতায় পড়ে যায়।
কোন হৃদয়বান ব্যক্তি যদি ফরহাদের সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে ০১৭১৪৮৮৮১০০, ০১৯১৪৮৮৮৮৪৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে নিখোঁজ ফরহাদের পরিবার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network