১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভাঙ্গন পাড়ের মানুষের পাশে প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ পংকজ নাথ।

আপডেট: মে ৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা উপজেলার নদী ভাঙ্গন রক্ষা বাঁধের কাজের অগ্রগতি পরিদর্শন করলেন স্থানীয় সংসদ পংকজ নাথ।
অনুমোদিত ৬২৮ কোটি টাকার নদী ভাঙ্গন রক্ষা বাঁধের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংসদ পঙ্কজ নাথ বলেন সর্বদায় ভাঙ্গনপাড়ের মানুষের পাশে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি আরো বলেন নদী ভাঙ্গনের শিকার হয়ে বিলীন হয়ে যাওয়া ক্ষতিগ্রস্ত সকলকে পূর্ণবাসনের জন্য তালিকা তৈরি হচ্ছে। যা ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

নদী ভাঙ্গনের শিকার হওয়া একাধিক ব্যক্তি বলেন এরই মধ্যে উপজেলা সংলগ্ন এলাকার প্রায় তিনটি, হরিনাথপুর ইউনিয়নের দুটি, ধুলখোলা ইউনিয়নের তিনটি গ্রাম নদীগর্ভে বিলীন হয়ে কয়েক হাজার পরিবার সবকিছু হারিয়ে নিঃস্ব।

এখনো অনেকে থাকছে খোলা আকাশের নিচে আবার কেউবা বেরিবাঁধের পাশে।

নদীর ভাঙ্গন রক্ষা কাজ শুরু হওয়ায় একদিকে যেমন রক্ষা পাবে উপজেলা পরিষদ অন্যদিকে নদীর কিনারের মানুষের মাঝে বইছে স্বস্তির হাওয়া।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপদক্ষ শাজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন হাওলাদার, হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান শিকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাজী লিয়াকত সহ বিভিন্ন পর্যায় নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network