১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলা সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১

আপডেট: মে ৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলায় ভোলা সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ মাদকদ্রব্য ১ হাজার পিচ ইয়াবাসহ বাবু(৩০) নামে ১ জনকে আটক করা হয়েছে।
ভোলা সদর মডেল থানা পুলিশ সুত্রে জানা গেছে,শনিবার ৪ ই মে সকালে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে ভোলা সদর মডেল থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে ভোলা সদর মডেল থানার এসআই মোঃ মহিউদ্দিন জুয়েলের চৌকস নেতৃত্বে একটি টিম ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের খেয়াঘাট এলাকার পল্টুন থেকে ১ হাজার পিচ ইয়াবাসহ মোঃ বাবু(৩০)কে আটক করেন।
পুলিশ জানায়,যাত্রী সেজে ঢাকা থেকে এমভি বালিয়া লঞ্চে মোঃ বাবু ইয়াবা পাচার করার সময় প্লাটুন থেকে তাকে আটক করা হয়।
ভোলা সদর মডেল থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া বলেন,৪ ই মে শনিবার সকালে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম মহোদয়ের নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করে ভোলা সদর উপজেলার খেয়াঘাট এলাকা থেকে ১ হাজার পিচ অবৈধ মাদকদ্রব্য ইয়াবাসহ সহ বাবু নামে একজনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার মাধ্যমে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network