১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় বিনামূল্যে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ।

আপডেট: মে ৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করলেন স্থানীয় সাংসদ পংকজ নাথ।
২৫ এপ্রিল বেলা বারোটার দিকে উপজেলা অডিটরিয়ামে বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসদ পঙ্কজ নাথ তাঁর বক্তব্যে বলেন কৃষকরাই হচ্ছে দেশের নেয়ামক শক্তি। তিনি আরো বলেন কৃষক বাঁচলে দেশ বাঁচবে। তাই সরকার কোটি কোটি টাকা ভর্তুকি দিয়ে কৃষকদের মাঝে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের প্রণোদনা বিতরণ করে আসছে।

আলোচনা শেষে ধানের বিজ ও রাসায়নিক সার কৃষকদের হাতে তুলে দেয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আহসানুল হাবিব আজাদ আল জনি।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার, বরিশাল জেলা আওয়ামীলীগের সদস্য গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপদক্ষ শাজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন হাওলাদার, হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু সহ প্রণোদনার সুবিধাভোগী অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network