১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চশমা প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনসুরুল আলম

আপডেট: মে ৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
আসন্ন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মনসুরুল আলম চৌধুরী।
নির্বাচন কে সামনে রেখে চশমা মার্কা প্রতিক নিয়ে ভোটারদের কাছে প্রার্থী ও তার সমর্থকরা মাঠ চষে বেড়াচ্ছেন।
উপজেলার বিভিন্ন হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। হোটেল-রেস্টুরেন্ট, পাড়া মহল্লায় প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন তিনি।
প্রতিদিনই উপজেলার কোনো না কোনো এলাকায় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।সাধারন মানুষের অধিকার নিশ্চিত করতে তার নির্বাচনী এলাকায় সকলের ভোট চান তিনি। অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অন্য প্রার্থী যতজন প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মনসুরুল আলম চৌধুরী।ভোলার বোরহানউদ্দিনের ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের সন্তান তিনি,তার বাবা মরহুম ফকরুল আলম চৌধুরী নসু মিয়া কুতুবা ইউনিয়ন পরিষদের দীর্ঘদিন নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন,মনসুরুল আলম চৌধুরী নিজেও বাবার মতো বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত। সেই অভিজ্ঞতার আলোতে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মানে বোরহানউদ্দিন উপজেলাকে একটি মডেল উপজেলা করতে সকলের কাছ থেকে দোয়া ও চশমা মার্কায় ভোট চান তিনি।
অপরাধমুক্ত সমাজ গঠনে ও সকল শ্রেণী পেশার মানুষের অধিকার নিশ্চিত করতে তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন। তিনি অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
এদিকে অনেক সচেতন ভোটারদের সাথে কথা বলে জানা গেছে,মনসুরুল আলম চৌধুরী একজন সৎ,বিনয়ী,নিষ্ঠাবান ও যোগ্য প্রার্থী।তিনি নির্বাচিত হলে সমাজে নিঃস্বার্থ ভাবে কাজ করবে তাই যার যার অবস্থান থেকে মনসুরুল আলম চৌধুরীকে বিজয়ের লক্ষ্য কাজ করে যাচ্ছেন সাধারন ভোটাররা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network