১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যুবলীগ নেতা আজমের ওপর হামলা, প্রধান আসামি গ্রেফতার

আপডেট: মে ৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :

গাইবান্ধা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা সোহানুর রহমান আজমের উপর হামলার ঘটনায় প্রধান আসামি আতাউর রহমান সরদারকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ মে) দুপুরে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আতাউর রহমান সরদার উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় গ্রামের আনসার আলী সরদারের ছেলে। তিনি সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ।

এর আগে, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় বাজারে সুন্দরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক সোহানুর রহমান আজমের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। এঘটনায় সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন যুবলীগ নেতা আজম।

সোহানুর রহমান আজম সুন্দরগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বালাপাড়া গ্রামের মৃত এনদা মিয়ার ছেলে। 

মামলা সূত্রে জানা যায়, সোহানুর রহমান আজম বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলযোগে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা বাজার থেকে সুন্দরগঞ্জে যাচ্ছিলেন। পথে সোনারায় বাজার এলাকায় পৌঁছিলে হঠাৎ করে ৪-৫ জন মোটরসাইকেলের গতিরোধ করেন। এরপর আজমের ওপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে তারা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে আজম সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় যুবলীগ নেতা সোহানুর রহমান আজম ১০ জনের নাম উল্লেখ করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে শনিবার (৪ মে) সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে এ মামলার প্রধান আসামি আতাউর রহমান সরদারকে গ্রেফতার করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, এ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network