১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় জমি সংক্রান্ত কে কেন্দ্র করে স্কুল ছাত্রী সহ দুইজনকে কুপিয়ে জখম,থানায় মামলা।

আপডেট: মে ৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা উপজেলা হরিনাথপুর ইউনিয়নের পূর্বকান্দি গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে স্কুল ছাত্রী ও তার নানীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

জানা যায় ৪ ঠা মে দুপুর ১২ টার দিকে হরিনাথপুর ইউনিয়নের জাহাঙ্গীর সরদারের মেয়ে হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় সপ্তম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রী তানিয়া (১৬)ও তার শাশুড়ি মাসুদা বেগমকে এলোপাথাড়ি মারধর এক পর্যায়ে কুপিয়ে জখম করেছে।
সরোজিনী দিয়ে জানা যায় জাহাঙ্গীর সরদার গংদের সাথে একই এলাকার ফারুক সরদার গংদের সাথে দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরত চলে আসছে। ওই ঘটনা কে কেন্দ্র করেই মূলত এই ঘটনার সৃষ্টি।

হামলাকারীরা হচ্ছে ফারুক, আনিচ, সিদ্দিক ও আজগর আলী সরদার সহ ৮/১০

আহত স্কুলছাত্রী তানিয়া ও তার নানী মাসুদা এখন হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

হামলার বিষয়ে আহত মাসুদার ছেলে আব্দুর রহমান হিজলা থানা একটি এজাহার দাখিল।

এ বিষয়ে আহত স্কুল ছাত্রী তানিয়া বাবা জাহাঙ্গীর সরদার জানায় প্রতিপক্ষের সাথে জমি নিয়ে কয়েক দফায় আদালতে মামলা হয়েছে। তিনি আরো বলেন কিছুদিন আগে ৭ দ্বারা মামলায় আদালতে গিয়ে বনসুই দিয়ে এসেও এ ধরনের হামলা চালায়।

স্কুল ছাত্রী তানিয়াকে কেন কুপিয়ে জখম করা হয়েছে এমন প্রশ্নের উত্তরে প্রতিপক্ষ ফারুক বলে তাকে কুপিয়ে দখম করা হয়নি, মারামারি সময় লাঠির আঘাত মাথায় লেগেছে। তিনি আরো বলেন তাদেরও একজন আহত রয়েছে।

এ বিষয়ে হিজলা থানার অফিসার ইনচার্জ জুবাইর আহমেদ বলেন ওই ঘটনার বিপরীতে মামলা হয়েছে। তদন্ত-পূর্বক কাহিনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network