১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান

আপডেট: মে ৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
সোমবার (৬ মে) দুপুরে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি বরিশালের গৌরনদী উপজেলার শাখার উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আবদুল্লাহ খানের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি মনিষ চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক জামিল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আরিফিন রিয়াদ, বিএমএসএফ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাসান মাহমুদ, সদস্য বিনয় শিয়ালী প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network