১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষনের অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার

আপডেট: মে ৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষনের অভিযোগে মাদ্রাসা ছাত্র জসিম সিকদারকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতাকে মারাত্মক অসুস্থ অবস্থায় গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার (৫ মে) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি ইউনিয়নের গোপালপুর গ্রাম থেকে ওই ধর্ষককে গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ধর্ষক জসিম সিকদারকে বাবা-মায়ের সাথে নানা বাড়ি সদর উপজেলার উরফি ইউনিয়নের গোপালপুর গ্রামে বসবাস করে। সে গোপালগঞ্জ আলিয়া মাদ্রাসার ৭ম শ্রেনীর শিক্ষার্থী। ধর্ষক ও ধর্ষিতা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বোন।

ধর্ষিতার মা জানান, গতকাল শনিবার বিকেলে তিনি উঠানে কাজ করছিলেন। এসময় তার মেয়েকে ফুসলিয়ে ধর্ষক জসিম বাড়ির এক ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে। পরে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। মেয়ের কান্না শুনে ঘরে গিয়ে মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এরপর রাত ৯টার দিকে ওই শিশুকে মারাত্মক অসুস্থ অবস্থায় গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, ধর্ষিতার পিতার মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক জসিম সিকদারকে গ্রেফতার করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network