১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে ২৮ হাজার টাকার জাল নোটসহ ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: মে ৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে অভিযান চালিয়ে ২৮ হাজার ২’শ টাকার জাল নোটসহ লিপন মোল্লা (৪৫) নামে এক জাল টাকা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার (৫ মে) রাতে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকা থেকে ওই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আশুতোষ কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত জাল টাকা ব্যবসায়ী লিপন মোল্লা গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দিবাশুর গ্রামের মুনছুর মোল্লার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক আশুতোষ কুমার জানান, গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকায় জাল টাকা দিয়ে কেনাকাটা করছিলেন লিপন মোল্লা। এসময় সন্দেহ হলে এলাকাবাসী তাকে আটক করে।

পরে খবর পয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যবসায়ীকে গ্রেফতার করে। পরে তার কাছে থাকা ২৮ হাজার ২’শ টাকার জাল নোট উদ্ধার করে।

তিনি আরো জানান, এসব জাল নোট বাজারে ছড়াতে খুলনা থেকে মাত্র ৬ হাজার টাকা দিয়ে ৩০ হাজার টাকার জাল নোট কিনে গোপালগঞ্জে আসে। এর আগেও তার বিরুদ্ধে জাল টাকা বেচা-কেনার অভিযোগ রয়েছে বলেও জানান তিনি। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network