১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালি শাখার কমিটি গঠন খোকন সভাপতি,সোহেল সম্পাদক

আপডেট: মে ৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্বব্যাপী ধারাবাহিক সেমিনারের অংশ হিসেবে “শেখ হাসিনা সরকারের অর্জন” শীর্ষক সেমিনারের আয়োজন করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি। এই আয়োজনে বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতায় স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। রাজধানী রোমের তুসকোলানা মুগল রেস্টুরেন্টের হলরুমে এই সেমিনারের আয়োজন করা হয়। বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এডভোকেট ড. মশিউর মালেকের সভাপতিত্বে ও ইতালি আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খোকনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হাজী সাহাব উদ্দিন আহমেদ, বাংলাদেশ সমিতি ইতালির সভাপতি আফতাব বেপারী, ঢাকা মহানগর এর সাবেক সহ সভাপতি নুরুল আজম চৌধুরী, ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রউফ ফকির, সরদার লুৎফর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ রব মিন্টুসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা।
এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর দীর্ঘদিনের পরিশ্রমের মাধ্যমে অর্জিত এই অদম্য বাংলাদেশ। প্রবাসীদের উচিত বঙ্গবন্ধুর চেতনা বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে অদম্য বাংলাদেশের এই অগ্রযাত্রা অব্যাহত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করা।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সকলের উপস্থিতিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালি শাখার ১৭ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এডভোকেট ড. মশিউর মালেক। এতে সর্বসম্মতিক্রমে আমিনুর রহমান খোকন সভাপতি আবিদুর রহমান সোহেল সাধারণ সম্পাদক, রাসেল মিয়া সিনিয়র সহ সভাপতি, সহ সভাপতি ইলিয়াছ মাদবর, সুইস বাবু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসেন, মোঃ সোহাগ, সহ সম্পাদক মোঃ নুরু ভূইয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, মোঃ সাগর মল্লিক, মতিউর রহমান মিঠু প্রচার সম্পাদক, আলমগীর হোসেন কোষাধ্যক্ষ এবং সদস্য হিসেবে নান্নু ফকির, আক্তারুজ্জামান সরকার, কামাল হোসেন, মোঃ এনামুল, রুহুল আমিন ও মোজাম্মেল হক ভূইয়া নির্বাচিত হন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network