২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত

আপডেট: মে ৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস; গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
‘শুধু রক্তের তরে কোন জীবন যাবে না ঝরে’ এই স্লোগান নিয়ে প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী সংগঠন গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহ ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলার পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ কর্মী সভা হয়। অনুষ্ঠানে পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীহার রঞ্জন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাই টিভির উপজেলা প্রতিনিধি ও গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা হাসান এলাহি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পানপট্টি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোসলেম উদ্দিন, সিনিয়র শিক্ষক ইকবাল হোসেন ও স্থানীয় সমাজ সেবক নূর মোহাম্মদ হাওলাদার। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি লুৎফর রহমান আওলাদ ও সঞ্চালনা করেন, তথ্য ও যোগাযোগ সম্পাদক রফিকুল ইসলাম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য ও গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন, সাংবাদিক সঞ্জিব দাস,মিঠুন চন্দ্র পাল, সাব্বির আহমেদ ইমন, মাজহারুল ইসলাম মলি, আরেফিন লিমন সহ ব্লাড ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রুমা ইসলাম।
এসময় বক্তারা শিক্ষার্থীদের গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের সদস্য হওয়ার আহ্বান জানান। বক্তব্যে ব্লাড ডোনেট করার প্রয়োজনীয়তা এবং কতটা মহৎ সেবা এই বিষয়ক নানান পরামর্শ দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network