২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালা প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হিরা

আপডেট: মে ১০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক,ভোলা:
আসন্ন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হিরা।
নির্বাচন কে সামনে রেখে তালা মার্কা প্রতিক নিয়ে ভোটারদের কাছে প্রার্থী ও তার সমর্থকরা মাঠ চষে বেড়াচ্ছেন।
উপজেলার বিভিন্ন হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। হোটেল-রেস্টুরেন্ট, পাড়া মহল্লায় প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন তিনি।
প্রতিদিনই উপজেলার কোনো না কোনো এলাকায় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।সাধারন মানুষের অধিকার নিশ্চিত করতে তার নির্বাচনী এলাকায় সকলের ভোট চান তিনি। অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে। এ প্রসঙ্গে মোহাম্মদ আলী হীরা বলেন,৪০ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত,সৎ ভাবে জীবন যাপন করার চেষ্টা করেছি,কখনো কোনো চাওয়া পাওয়া ছিল না জনগণকে সেবা দিয়ে এসেছি প্রতিটি মুহূর্তে”তাই জনগণের সেবক হিসেবে আগামী একুশে মে তালা মার্কা প্রতীকে নির্বাচিত হয়ে জনগণের সুখে-দুখে পাশে থাকার অঙ্গীকার করছি।
তাদের আপদে-বিপদে ২৪ ঘণ্টা আমাকে পাশে পাবে আমি নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সকল শ্রেণীর পেশার মানুষকে সেবা দিয়ে যাব।
এ সময় তিনি সকলের কাছে দোয়া ও ভোট চান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network