৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাতীয় শোক দিবস ১৫ আগস্টের কর্মসূচি-আওয়ামী তৃনমুল কর্মী পরিষদ

আপডেট: আগস্ট ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

বাংলাদেশ আওয়ামী তৃনমূল কর্মী পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি কর্মী বন্ধু আবু শাকের তানিন এবং সাধারণ সম্পাদক বাবু পরিমল চন্দ্র সরকার জাতীয় শোক দিবস ১৫আগস্ট উপলক্ষে কেন্দ্রীয় কমিটি, জেলা, উপজেলা কমিটির কর্মসূচি দিয়েছেন।
১। ১৫ আগস্ট সকালে ধানমন্ডি ৩২নাম্বার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন। বিকালে ৪টায় আলোচনা সভা এবং দোয়া মোনাজাত। (কেন্দ্রীয় কমিটি)
২। সকল জেলা কমিটি ১৫আগস্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন এবং শোক রেলি পালন করবেন।
৩। সকল উপজেলা কমিটি ১৫আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন ও শোক রেলি পালন করবেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের প্রতি আমাদের শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে কর্মসূচি পালন করার নির্দেশ দিয়েছেন সংগঠনের সভাপতি কর্মী বন্ধু আবু শাকের তানিন এবং সাধারণ সম্পাদক বাবু পরিমল চন্দ্র সরকার।
বিঃদ্রঃ জাতীয় শোক দিবসে কোন পোস্টার ও ফেস্টুনে কোন নেতা কর্মীদের ছবি না দেওয়ার জন্য অনুরোধ করা হল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network