৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল নগরীতে ৫ দফা দাবীতে রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ

বরিশাল নগরের বয়স্ক রিক্সা চালকদের প্রতি মানবিক বিবেচনা করে ব্যাটারীচালিত রিক্সা চালানো অনুমতি প্রদান, সিটি কর্পোরেশনের পূর্বে বরিশাল পৌরসভা কর্তৃক অসহায় শ্রমীকদের চিকিৎসা প্রদান,সহ ছেলে-মেয়েদের শিক্ষা ও বিবাহযোগ্য মেয়েদের জন্য কল্যাণ তহবিল গঠন করা হয়েছিল সেই তহবিল পুনরায় চালু করা, প্রকৃত রিক্সা শ্রমিকদের লাইসেন্স প্রদান করা সহ ৫ দফা দাবী পুরন করার জন্য সিটি মেয়রের প্রতি আহবান জানিয়ে শান্তিপূর্ণ ভাবে এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ মঙ্গলবার (২২ই) সেপ্টেম্বর সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র অশ্বিনী কুমার টাউন হল সম্মুখ সদররোডে এ কর্মসূচি পালন করে বৃহত্তর বিশিাল রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়ন।

ইউনিয়নের সহসভাপতি মোতালেব মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ আলি হোসেন,যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক আঃ ছালাম হাওলাদার,সিনিয়র সহ-সভাপতি রুস্তুম আলি হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক ও শহীদ হাওলাদার প্রমুখ।

বক্তরা এসময় বলেন, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল­াহ একজন প্রকৃত অসহায়,গরীব দুখি শ্রমিক শ্রেনি মানুষের আশ্রয়স্থলের মানুষ তাই তিনি এই করোনাকালীন অসহায় শ্রমিকদের কথা বিবেচনা করে তাদেরকে সহযোগীতা করার জন্য আহবান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network