৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

খালের ওপর ধসে পড়লো ৪ তলা ভবন -ভিডিওসহ

আপডেট: নভেম্বর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুরাইল এলাকা খালের ওপর ৪ তলা একটি ভবন ধসে পড়েছে। এতে অন্তত এক শিশু মারা গেছে। এছাড়া আরও চার শিশু আহত হয়েছে বলে জানা গেছে।

রোববার বিকালে ফতুল্লার বাবুরাইল মুন্সিবাড়ি এলাকায় ভবনটি ধসে পড়ে। ভবনের ভেতরে আরও কয়েকজন থাকতে পারে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, বিকালে শিউলি ও শাহজাহান নামে ভাই বোনের নির্মাণাধীন ভবনটি পাশের খালের ওপর ধসে পড়ে। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক জানান, এক শিশু নিহত হয়েছে এবং ৪ জন শিশু আহত হয়েছে বলে জানতে পেরেছেন। তবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

তিরি জানান, আরও এক শিশু নিখোঁজ রয়েছে বলে একটি পরিবার দাবি করছে। আমরা সর্বাত্মকভাবে চেষ্টা করছি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, বিকাল ৪টায় হঠাৎ করে চার তলা নির্মাণাধীন একটি ধসে পড়েছে। ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করেছে।

আরও
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network