২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক পুলিশ কনস্টেবল

আপডেট: অক্টোবর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পাবনার চাটমোহর থানা পুলিশের এক কনস্টেবল পরকীয়া প্রেমে লিপ্ত থাকাবস্থায় হাতেনাতে আটক হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ওই কনস্টেবলকে তাক্ষণিকভাবে পাবনা পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে। সোমবার রাতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চাটমোহর পৌর সদরের দোলং মহল্লার সিঙ্গাপুর প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী এক সন্তানের জননী মনোয়ারা খাতুনের (৪০) সাথে চাটমোহর থানার কনস্টেবল ফিরোজ আলীর দীর্ঘদিন থেকে পরকীয়া সম্পর্ক চলে আসছিল। সোমবার রাত ৮টার দিকে ফিরোজ আলী মনোয়ারার ঘরে প্রবেশ করে পরকীয়ায় লিপ্ত হলে স্থানীয় জনগণ বিষয়টি টের পেয়ে আপত্তিকর অবস্থায় তাদের দু’জনকে আটক করে।
এ সময় শত শত উৎসুক মানুষ ঘটনাস্থলে ভিড় জমায়। পরে স্থানীয় পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল থেকে ফিরোজকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে পাবনা পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করেন।

এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ শেখ মো. নাসির উদ্দিন জানান, কোনও ব্যক্তির দায় পুলিশ বাহিনী নেবে না। ওই ঘটনায় কনস্টেবল ফিরোজকে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ এ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওই নারীর পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে সে ব্যপারেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network