৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে মোটরসাইকেল চোরচচক্রসহ পৃথক অভিযানে আটক ৬

আপডেট: অক্টোবর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালে পৃথক অভিযানে মাদক কারবারি ও মোটরসাইকেল চোরচচক্রের ৬ জনকে আটক করা হয়েছে। এসব অভিযানে ৩টি মোটরসাইকেল ও ৪৪০ পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার ভোরে বরিশাল মেট্রোপলিটনের কোতোয়ালি মডেল থানা পুলিশের সদস্যরা নগরীর রুপাতলী বাসস্ট্যান্ড থেকে ৪৪০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে।

আটকরা হলেন- পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনীকান্দি ইউনিয়নের মাঝগ্রাম এলাকার ওহিদুল ইসলাম (২০) ও দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের পশ্চিম ঝাটড়া এলাকার জাহিদ হোসেন (২০)। আটকের সময় তারা দুজনই নিজেদের ঢাকা কলেজের ইংরেজি বিভাগের ছাত্র বলে পরিচয় দেয়।

এদিকে আরেক অভিযানে কোতোয়ালি মডেল থানা পুলিশ বরগুনা থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। এ সময় চুরির সঙ্গে জড়িত অভিযোগে আরও ৩ জনকে আটক করা হয়।

আটকরা হলেন- পটুয়াখালীর শিশু পার্ক এলাকার লিটন ঢালী (৩২), দুমকি উপজেলার পাঙ্গাসিয়া এলাকার শহিদুল ইসলাম সিকদার (৩৫) ও বরগুনার পাথরঘাটা উপজেলার কাটাখালী এলাকার আল হাদিস (১৮)।

এছাড়া বরিশাল নগরীতে একটি দা ও ছোরাসহ হুমায়ুন হাওলাদার (৩২) নামে আরও একজনকে আটক করে পুলিশ। হুমায়ুনের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার বিরঙ্গল এলাকায়।

আটকৃ ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা ও গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network