২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
বানারীপাড়ায় কিশোরীকে এক মাস আটকে রেখে ধর্ষণ : মামলা গৌরনদীতে মুক্তিযোদ্ধা সেজে প্রকৃত মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলণের অভিযোগ ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড সরকারি চাকরির নামে টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতাসহ আটক ২ জন কুমিল্লার পূজামণ্ডপে কুরআন রাখা ব্যক্তিকে শনাক্ত সম্পর্কে যা বলল পুলিশ কেন সাহিনুদ্দিন হত্যার ভিডিও সাম্প্রদায়িক হামলা বলে প্রচার? সম্প্রতি বিনষ্ট’র প্রতিবাদে বরিশালে সাংস্কৃতিক কর্মীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কাউখালীতে আগুনে ৮টি দোকান ও ২টি বসতবাড়ী পুড়ে ছাই অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি নানা অভিযোগে অভিযুক্ত ৪২ কারা কর্মকর্তা : তবু বহাল তবিয়তে

অন্য মানুষের ছবি ভাইরাল করে তোর লাভ কোথায়? -অভিনেত্রী ভাবনা

আপডেট: নভেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শোবিজ মিডিয়াতে এখন আলোচনার কেন্দ্রবিন্দু নির্মাতা-অভিনেতা ইফতেখার আহমেদ ফাহমি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সম্পর্ক। স্যোশাল মিডিয়ায় গত সোমবার ভাইরাল হয় এই দুজনের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি।

ফেসবুক গ্রুপে কে বা কারা ছবিগুলো পোস্ট করলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ছবিগুলো শেয়ার করেন। এসব ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার পর এ নিয়ে চলছে নানা বিতর্ক। এমন আলোচনার মধ্যে মুখ খুললেন আশনা হাবিব ভাবনা।
নিজের ফেসবুক একাউন্টে একটি পোস্ট দিয়ে ভাবনা বলেন, ‘কারো ইনবক্স এর কথা বা তথ্য , প্রচার করা। যে করেছে সে কোনও মানুষ হতে পারে না। তাকেও কোন মেয়ে জন্ম দিয়েছে। অন্য মানুষের ছবি ভাইরাল করে তোর লাভ কোথায়? আমরা সোশাল মিডিয়া ইউজ করতে শিখিনি।’

বেশ কয়েক মাস আগে কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে ডিভোর্স হয় মিথিলার। এরপর সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী মিথিলা। একে একে আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবির এবং কলকাতার নির্মাতা সৃজিত মুখাজির্র সঙ্গে প্রেমের গুঞ্জন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network