২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

 

আইন হচ্ছে নির্যাতিত-নিপীড়িত মানুষের শেষ আশ্রয়স্থল-আবুল হাসানাত আবদুল্লাহ

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ-এমপি বলেছেন, আইন হচ্ছে নির্যাতিত-নিপীড়িত মানুষের শেষ আশ্রয়স্থল। আমরা দীর্ঘদিন আইনের সাহায্য থেকে বঞ্চিত ছিলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ররহমানকে নির্মমভাবে হত্যার পর ইনডেমনিটি অধ্যাদেশের মাধ্যমে বন্ধ রাখা হয়েছিলো ওই হত্যার বিচার।
গতকাল বৃহষ্পতিবার বিকেল ৩ টায় বরিশাল জেলা আইনজীবি সমিতির নব-নির্মিত শহীদ আব্দুর রব সেরনিয়াবাত অ্যানেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারনেই আজ আইনজীবীদের জন্য আধুনিক এ ভবন নির্মান করা সম্ভব হয়েছে। এখন আপনাদের (আইনজীবীদের) কাছে একটাই দাবী থাকবে আইনের শাসন প্রতিষ্ঠিত করতে আপনারা সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।
আলাচনা সভায় বরিশাল জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ ওবায়েদুল্লাহ সাজু ‘র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মতিন), জেলা ও দায়রা জজ মোঃ রফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটনের পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান-বিপিএম (বার), বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ এহসান উল্লাহ, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানসহ প্রশাসনের কর্তাব্যক্তি ও আইনজীবীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network