৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় রাত ১০ পর্যন্ত জাতীয় পতাকা উড়ছে সরকারি স্কুলে

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গলাচিপা প্রতিবেদক \ গলাচিপায় উপজেলা প্রশাসনের নাকের ডগায় এক টানা ১৩ঘন্টা যাবত উড়ছে জাতীয় পতাকা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার পৌরসভার ৪নং ওয়ার্ডের গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত জাতীয় পতাকা উড়তে দেখা যায় । এব্যাপারে কর্তৃপÿ দৃষ্টি আর্কষণ করা হলেও কোন ব্যবস্থা নেয় নি।
সূত্রজানায়, মঙ্গলবার ১২নভেম্বর সকালে ৯টায় গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয়। এরপর টানা ১৩ঘন্টা উড়তে থাকে জাতীয় পতাকা। নাম প্রকাশ না করার শর্তে একজন সাংস্কৃতিক কর্মী বলেন, মঙ্গলবার সকালে ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয় এরপর রাত ১০টা পর্যন্ত ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখা যায়। স্থানীয় প্রশাসনের নাকের ডগায় কী করে এমন ঘটনা ঘটতে পারে। এব্যাপারে গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিÿিকা গৌরী রানী বলেন, বিদ্যালয়ের নৈস প্রহরী না বলে বাড়ি চলে যাওয়ায় ভুলবশতঃ এমন ঘটনা ঘটেছে আর কোন দিন এমন ভুল হবেনা। এবিষয়ে গলাচিপা উপজেলা শিÿা অফিসার মোঃ মীর রেজাউর ইসলামে বলেন, কেউ যদি এ ধরনের অন্যায় করে থাকে তাহলে আমাদের আইন অনুযায়ি ব্যবস্থা গ্রহন কারা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network