৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে প্রেমের বলি হাওয়া!

আপডেট: নভেম্বর ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার উত্তর টিয়াখালী গ্রামের মোস্তফা আকনের মেয়ে হাওয়া আক্তার প্রেমের বলি হয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ঘটেছে রবিবার সকালে উত্তর টিয়াখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার উত্তর টিয়াখালী গ্রামের মোস্তফা আকনের মেয়ে হাওয়া আক্তার বরগুনা সদর উপজেলার বুড়িরচর গ্রামের খলিলুর রহমান তালুকদারের ছেলে রোমেন তালুকদারের সাথে গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত বছর তারা নিজেরা দু’পরিবারের অসম্মতিতে বিয়ে করেন। মেয়ে হাওয়ার পরিবার বিয়ে মেনে নিলেও ছেলে রোমেনের পরিবার মেনে নেয়নি। গত শুক্রবার রোমেন শ্বশুড় বাড়ীতে বেড়াতে আসেন। শনিবার রাতে রোমেনের পরিবার বিয়ে মেনে না নেয়ার বিষয় নিয়ে তার সাথে স্ত্রী হাওয়া আক্তারের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয় স্ত্রী হাওয়া আক্তার। রবিবার সকালে হাওয়া কীটনাশক খেয়ে ফেলে। স্বজনরা দ্রুত তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা সংঙ্কটজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ওই হাসপাতালে তার মৃত্যু হয়। খবর শুনে স্বামী রোমেন তালুকদার পালিয়ে যেতে চেষ্টা করে। পরে শ্বশুর বাড়ীর লোকজন রোমেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় হাওয়া আক্তারের ভাই মামুন আকন বাদী হয়ে আমতলী থানায় রোমেন তালুকদারকে প্রধান আসামী করে তিনজনের নামে অভিযোগ দাখিল করেছেন।
হাওয়া আক্তারের ভাই মামুন আকন বলেন, রোমেন আমার বোনকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে হত্যা করেছে। আমার বোনকে রোমেন বিয়ে করে গত এক বছর ধরে ফেলে রাখে। রোমেনের পরিবার আমার বোনকে মেনে নেয়নি। আমার বোনকে মেনে নিলে এ ঘটনা ঘটতো না। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গা হাজরা বলেন, হাওয়া আক্তার বিষক্রিয়ায় আক্তান্ত অবস্থায় হাসপাতালে এসেছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি।
আমতলী থানার এসআই মহিউদ্দিন শেখ বলেন, নিহত হাওয়ার স্বামী রোমেন তালুকদারকে তার শ্বশুর বাড়ীর লোকজন ধরে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।
আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামী স্বামী রোমেন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network