২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রাস্তার পাশ থেকে ফুটফুটে নবজাতক উদ্ধার

আপডেট: নভেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কালীগঞ্জ উপজেলার রাস্তার পাশ থেকে ফুটফুটে একটি নবজাতক ছেলে উদ্ধার করা হয়েছে। নবজাতকটিকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটবাড়ীয়া গ্রাম থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।

মালিয়াট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য নান্নু হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ষাটবাড়ীয়া গ্রামের মো. মুকুল জোয়ার্দারের বাড়ির সামনের রাস্তার পাশে নবজাতকটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া বলেন, নবজাতকটিকে কেউ রাস্তার পাশে ফেলে রেখে যায়। গ্রামবাসীর কাছ থেকে ঘটনাটি শোনার পর আমিসহ থানার আরও ৩ অফিসার ঘটনাস্থলে যাই। সেখান থেকে নবজাতকটিকে নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে সুস্থ আছে।

নবজাতকটিকে ষাটবাড়ীয়া গ্রামের মো. মুকুল জোয়ার্দার ও তার স্ত্রীর হেফাজতে আছে। আমি নিজে শিশুটির খাবারের জন্য বায়োমিল-১ কিনে দিয়েছি এবং যাবতীয় সবকিছু দেয়ার ব্যবস্থা

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network