৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ট্রিপল মার্ডার : গৃহবধু গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে একই পরিবারের তিনজনকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের শিকার হওয়া তিনজনের মধ্যে আব্দুর রবের মা মরিয়ম বেগমও (৭০) রয়েছেন। রোববার (৮ ডি‌সেম্বর) রাত ১১টায় ‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মুহম্মদ আব্দুর র‌কিব।‌ তি‌নি জানান, এই ঘটনায় এর আ‌গে গ্রেফতার হওয়া জা‌কির হো‌সের ও জু‌য়ে‌লের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে মিশরাত জাহা‌নের জ‌ড়িত থাকার বিষয়‌টি সাম‌নে আ‌সে। এরপর তা‌কে বানারীপাড়ার স‌লিয়াবাকপুরের ওই বাসা থে‌কে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (৭ ডিসেম্বর) সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বাড়ি এলাকার প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম, মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এই তিনজনকে হত্যা করা হয়েছে সন্দেহে ওইদিনই দুই আসামি‌কে জিজ্ঞাসাবাদের জন্য আটক ক‌রে পু‌লিশ ও র‌্যাব। জিজ্ঞাসাবা‌দের এক পর্যা‌য়ে তারা হত্যার সঙ্গে জ‌ড়িত থাকার কথা স্বীকার কর‌লে তা‌দের গ্রেফতার দেখা‌নো হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network