৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলী-কুয়াকাটা মহাসড়কে ব্যবসায়ী নিহত

আপডেট: ডিসেম্বর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
আমতলী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর আকনবাড়ি বাস ষ্ট্যান্ড এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় ব্যাটারী ব্যবসায়ী শাহ আলম (৩৫) নিহত হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার সন্ধ্যায়।
স্থানীয় সূত্রে জানাগেছে, আমতলী পৌরসভার পুরাতন বাজার এলাকার ব্যাটারী ব্যবসায়ী শাহ আলম পাওনা টাকা আদায়ের জন্য সোমবার দুপুরে নিজের মোটর সাইকেলে কলাপাড়া যায়। কলাপাড়া থেকে ফেরার পথে আমতলী- কুয়াকাটা সড়কের আকনবাড়ী বাস ষ্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে বাবল গাছের সাথে ধাক্কা লাগে। এতে শাহ আলম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ এমদাদুল হক চৌধুরী তাকে মৃত্যু ঘোষনা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের দাবীর প্রেক্ষিতে লাশের ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। শাহ আলমের অকাল মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে নিয়ন্ত্রন হারিয়ে বাবল গাছের সাথে ধাক্কা লাগে। এতে সে গুরুতর আহত হয়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ এমদাদুল হক চৌধুরী বলেন, শাহ আলমকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছেন।
নিহত শাহ আলমের বাবা শাহাজাহান বলেন, পাওনা টাকা আদায়ের জন্য দুপুরে মোটর সাইকেলে কলাপাড়া গিয়েছিল।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের দাবীর প্রেক্ষিতে লাশের ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network