১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালের মুলাদী উপজেলায় ত্রাণ বিতরণ করলেন ইতালী আওয়ামী লীগ নেতা এম এ রব মিন্টু

আপডেট: এপ্রিল ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইউরোপ প্রতিনিধিঃ

দৈনিক সাহসী বার্তার উপদেষ্টা, ইতালী আওয়ামীলীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী এম এ রব মিন্টু তার ব্যক্তিগত উদ্যোগে ১৪ এপ্রিল, ২০২০ মঙ্গলবার ও ১৫ এপ্রিল, ২০২০ বুধবার তার নিজ এলাকা বরিশালের মুলাদী উপজেলার গাউচ্ছা ও চরলেখা ইউনিয়নে ৫০০ অসহায় পরিবারের মধ্যে ন্যুনতম ১৫ দিনের খাবার ( চাল, ডাল, আলু , তৈল) বিতরণ করেন।

মহামারী করোনায় এর আগেও এম এ রব মিন্টুর উদ্যোগে অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন।

মুলাদীর গাউচ্ছায় তার নিজের বাসা হতে তার আম্মার তত্বাবধানে রব মিন্টুর নিজস্ব লোকরা তালিকা অনুযায়ী অসহায় দুঃস্থদের বাড়ী বাড়ী পৌঁছে দিয়ে আসে।

এর ফলে উক্ত ৫০০ পরিবারের ১৫ দিনের খাবার নিশ্চিতে খেতে পারবে।

এম এ রব মিন্টু জাতীয় দূ্র্যোগে এলাকায় অসহায়দের পাশে সব সময়ই সাহায্যের হাত বাড়িয়ে দেন।

তার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।

তিনি বলেন, প্রবাসে থেকেও এলাকার অসহায়দের পাশে দাঁড়াতে পেরে খুবই ভালো লাগছে এবং আমার এ কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করবো।

এদিকে ইতালি আওয়ামী লীগের এই নেতা আগামীতে ইতালী আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী বলে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network