২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে সিকে ফুড এসআরএল এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
মহান আল্লাহ তা’লার সন্তষ্টি কামনায় সিকে ফুড এসআরএল-এর সত্বাধিকারী বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব সিরাজুল ইসলাম মৃধ্যার আমন্ত্রণে ইসলামিক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইতালির রাজধানী রোমের বাংলাদেশীদের দ্বারা পরিচালিত সর্ববৃহৎ জামে মসজিদ তরপিনাত্তারা মুসলিম সেন্টার জামে মসজিদে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রায় সাত শতাধিক ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহনে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে আলোচক ছিলেন মসজিদের খতিব মাওলানা হুমায়ুন রশিদ রাজী। আলোচনা শেষে বিশ্ব শান্তি কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।
ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বিএনপির সাধারন সম্পাদক জনাব ঢালী নাসির উদ্দিন, সহ সভাপতি সাজ্জাদুল কবীর, হুমায়ুন কবীর, মাসুম বিল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদ কাদের, প্রচার সম্পাদক মৃধা শহিদুল ইসলাম, সম্পাদক হোসেন ভুইয়া, মোয়াজ্জেম হোসেন মিয়াজি, সম্মানিত সদস্য আমির হোসেন মোল্লা, রোমান উদ্দিন, মতিন কবীর, রোম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল, সহ সাংগঠনিক সম্পাদক আল মামুন, আব্দুল জলির, জালাবাদ এসোসিয়েশন ইতালির সভাপতি সাব্বির আহমদ, সাধারণ সম্পাদক জামিল উদ্দিনসহ আরো অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network