১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কৃষকদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেছেন – আবু শাকের তানিন

আপডেট: এপ্রিল ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য এবং বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের সভাপতি আবু শাকের তানিন কৃষক ভাইদের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধটি তুলে ধরা হলো।
বাংলাদেশের সকল সম্মানিত কৃষকদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনাকে সালাম জানাচ্ছি- আসসালামু আলাইকুম।
বাংলাদেশের কৃষকরাই আমাদের ১৬ কোটি জনগনের খাদ্য সরবরাহের চালিকাশক্তি।
কৃষকেরা যদি ক্ষতিগ্রস্হ হয় আমাদের কাছে হয়তো টাকা থাকবে কিন্তু ঘরে খাবার থাকবে না।
তাই আপনার নিকট সবিনয়ে নিবেদন করছি কৃষকদের জমির ফসল নেয্যমূল্যে কিনে উক্ত ফসল আপনার ত্রান সামগ্রী উপহারের সাথে দিলে কৃষকরা বাঁচবে। আমি আপনার প্রতি অত্যন্ত কৃতজ্ঞ ইতিমধ্যে আপনার কাছে আমার একটি কথা গিয়েছে যা আপনি তুলে ধরেছেন -সকল ত্রান সামগ্রী দেওয়ার কার্যক্রম জেলা প্রশাসক/উপজেলা প্রশাসনের মাধ্যমে দেওয়ার জন্য।
বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের সকল নেতাকর্মীদের আমি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি -বর্তমানে তারা অসহায় মানুষের পাশে দাঁড়াবার জন্য সেচ্ছাসেবী হিসাবে কাজ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী আপনার সু-স্বাস্হ কামনা করছি।
মহান দয়াময় আল্লাহ যেন আপনাকে দীর্ঘজীবি করেন এবং বাংলাদেশকে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করেন।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network