১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালি প্রবাসী আওয়ামী লীগ নেতা মাহাবুব ছৈয়াল এর ত্রান বিতরণ

আপডেট: এপ্রিল ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ ইতালি প্রবাসী আওয়ামী লীগ নেতা,ইতালি আওয়ামী লীগ গ্রোসেত্ত শাখার সভাপতি মাহাবুব ছৈয়াল শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের হত দরিদ্রদের মাঝে ত্রান বিতরন করেন। তার পক্ষে বিতরন করে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ত্রান সহায়তায় আর্থিক ভাবে অংশগ্রহন করেন ফ্রান্স প্রবাসী লিটন ছৈয়াল,বজলু ছৈয়াল।
মাহাবুব ছৈয়াল প্রতিবেদককে বলেন করোনার ফলে ইতালিতে আমরা ব্যবসায়িক ভাবে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছি।তারপরও আমরা যেহেতু আওয়ামী লীগ করি দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন দেশের এই দুঃসময়ে অসহায়দের পাশে দাড়াতে। তাই আমি ইতালিতে থাকলেও গ্রামের হত দরিদ্র মানুষের সহযোগীতায় এগিয়ে এসেছি। সকলের উচিত নিজ নিজ এলাকায় অসহায়দের পাশে দাড়াঁনোর। ভবিষ্যতে ত্রান সহায়তা অব্যাহত রাখার ঘোষনা দেন মাহাবুব ছৈয়াল। এমন ভাল কাজের প্রশংসা করেছেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী। তিনি বলেন মাহাবুব ছৈয়াল এর মত সকল নেতা কর্মীর সামর্থ অনুযায়ী দেশে এবং প্রবাসে সহযোগীতার মনোভাব নিয়ে এগিয়ে আসা। নাওডোবা ইউনিয়নের জনগন এমন মহতি উদ্যোগের ব্যাপক প্রশংসা করেছেন। এদের মত সবাই যদি এগিয়ে আসত তাহলে অসহায় মানুষের অভাব দূর হত। ত্রান সহায়তার সার্বিক সহযোগীতায় ছিলেন হৃদয় ছৈয়াল,রনি চৌকিদার,কামরুল তালুকদার,হাবীব খালাসী,সাগর চৌকিদার,নাজমুল তালুকদার,মতি ছৈয়াল সহ আরো অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network