১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মঠবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

আপডেট: এপ্রিল ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শাকিল আহমেদ, মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় করোনা ভাইরাসের প্রভাব মোকাবিলায় আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক ৫০০ জন কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর আজ সোমবার দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বরে কৃষকদের মধ্যে এ সার ও বীজ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস, কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন, কুষি সম্প্রাসন কর্মকর্তা মাহফুজুর রহমান প্রমূখ।
উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন বলেন, খরিপ-১, ২০২০-২১ মৌসুমে উফশী আউশ আবাদ বৃদ্ধির লক্ষে প্রণোদনা (২য় পর্যায়) কর্মসূচীর আওতায় উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক ৫০০ জন কৃষকদের মাঝে জন প্রতি ৫ কেজি ধানের বীজ, ২০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে। পর্যায় ক্রমে উপজেলার ১৪শ’৪০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এ বীজ ও সার বিতরণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network