১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আগের মতোই বাজার-দোকান খোলা রাখার নির্দেশনা রমজানে

আপডেট: এপ্রিল ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনার প্রাদুর্ভাব হ্রাস করতে আগের মতো রমজান মাসেও সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাজার ও দোকানপাট খোলা থাকবে। এই সময়সীমার কোনো পরিবর্তন করা হয়নি।

পুলিশ সদর দফতর সূত্র জানায়, সরকারের সাধারণ ছুটি ঘোষণার পরপরই ফার্মেসি ছাড়া বাজার দোকানপাট ও সুপারশপ খোলা এবং বন্ধ রাখার সময়সীমা নির্ধারণ করে দেয়া হয়েছিল।

প্রথমে এলাকার মুদিদোকান দুপুর ২টা পর্যন্ত এবং সুপারশপ সন্ধ্যা ৭টায় বন্ধের নির্দেশনা থাকলেও জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন জারির পর এই সময় ৬টা করা হয়েছিল।

রমজান মাসেও এই নির্দেশনা বলবৎ থাকবে।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা বলেন, দোকান খোলা রাখার সময়সীমা নিয়ে নতুন কোনো নির্দেশনা এখনো আসেনি।

তাই সরকারের দেয়া আগের নির্দেশনা বাস্তবায়নেই কাজ করবে পুলিশ।

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ৫০৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মারা গেছে আরও চারজন।

এ নিয়ে ভাইরাসটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৬৮৯ জনে। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩১ জনে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network