১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনায় আটক ৯

আপডেট: এপ্রিল ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

চি‌কিৎস‌কের ডান পা ছিল ভাঙ্গা। তার পি‌ঠে এক‌টি আঘা‌তের চিহ্ন আ‌ছে ব‌লে জানা গে‌ছে। মাথায় বা শরী‌রে তেমন কোন আঘা‌তের চিহ্ন ছিল না। আর লিফ‌টের নী‌চেই বা কিভা‌বে পড়‌লেন তা নি‌য়ে সৃ‌স্টি হ‌য়ে‌ছে রহ‌স্যের। সারা রাত তা‌কে না‌কি খোজা হয়, তাহ‌লে তার চিৎকার কা‌রো কা‌নে কেন পৌছু‌লো না তার কারণও খুজ‌ছে পু‌লিশ। পু‌লি‌শের সা‌থে তদ‌ন্তে যোগ দি‌য়ে‌ছে পি‌বিআই ডি‌বির এক‌টি দল। ক্লি‌নি‌কের এবং বাই‌রের সি‌সি ক্যা‌মেরার ফু‌টেজ পরীক্ষা করা হ‌চ্ছে। জিজ্ঞাসাবা‌দের জন্য আটক করা হ‌য়ে‌ছে ৯ কর্মচারীকে। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি, কোতোয়ালি থানা) মো. রাসেল। তিনি বলেন, মমতা হাসপাতালের নয় কর্মীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এছাড়া ঘটনার তদন্ত ও বিভিন্ন আলামত উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি পিবিআই এবং সিআইডি পুলিশের সদস্যরাও ঘটনাস্থলে কাজ করছেন। ।
মঙ্গলবার সকালে নগরের কালিবাড়ি রোডের মমতা স্পেশালাইজড হাসপাতালের লিফটের নিচ থেকে উদ্ধার হয় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডা. এমএ আজাদের (সজল) মরদেহ। পুলিশ জানিয়েছে, সোমবার রাতে তার স্ত্রী ঢাকা থেকে ফোনে যোগযোগ করে না পাওয়ায় মমতা হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। হাসপাতাল কর্তৃপক্ষ তার রুমে তালা দেওয়া দেখে পুলিশে খবর দেয়। সকালে পুলিশের উপস্থিতিতে ওই কক্ষের তালা ভাঙা হয়। সেখানে তার চশমা ও মোবাইল ছাড়া কিছুই পাওয়া যায়নি। এরপর খোঁজাখুঁজি করে হাসপাতালের নিচতলায় লিফটের নিচে তার মরদেহ দেখতে পান মমতা হাসপাতালের এক কর্মী।
জানা গেছে, ডা. এমএ আজাদের গ্রামের বাড়ি পিরোজপুরের স্বরুপকাঠিতে। শের-ই বাংলা মেডিকেলে দায়িত্ব পালন শেষে শহরে কালীবাড়ি রোডে মমতা স্পেশালাইজড হাসপাতালে রোগী দেখতেন ডা. আজাদ। দশতলা ওই ভবনের ১ থেকে ৬ তলা পর্যন্ত হাসপাতালের কার্যক্রম চলে। দোতলায় ছিল ডা. আজাদের চেম্বার। এ ভবনেরই সপ্তম তলার একটি ইউনিটে একা থাকতেন তিনি। লিফট চালু থাকায়, নী‌চে কিভা‌বে পড়‌লেন এটিই পু‌লিশ‌কে ভা‌বি‌য়ে তু‌লে‌ছে। তার চিৎকার কেন কা‌রো কা‌নে গেল না সে‌টিও রহ‌স্যের সৃ‌স্টি হ‌য়ে‌ছে। ডাঃ সজ‌লের মামা মু‌নির হো‌সেনসহ তার নিকটা‌ত্মিয়‌দের দা‌বি এ‌টি হত্যাকান্ড।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network